তারেক রহমান ও জোবাইদার বিরুদ্ধে রায় ঘোষণার প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমানের বিরুদ্ধে দুর্নীতির মামলায় রায় ঘোষণার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে বগুড়া জেলা বিএনপি ও শেরপুর পৌর বিএনপি। বুধবার বিকালে বগুড়া জেলা বিএনপির কার্যালয় থেকে মিছিলটি বের করা হয়। পরে কার্যালয়ের সামনে সমাবেশ করেন নেতাকর্মীরা।

বগুড়া জেলা বিএনপির সভাপতি ও বগুড়া পৌর মেয়র রেজাউল করিম বাদশার সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু ও সহিদুন্নবী সালামসহ নেতৃবৃন্দ। রেজাউল করিম বাদশা বলেন, বিরোধী দলের আন্দোলন দমন করার জন্যই ফরমায়েসি রায় প্রদান করা হয়েছে। তিনি আরও বলেন, তারেক রহমানকে মিথ্যা মামলায় সাজা দিয়ে বিএনপি নেতাকর্মীদের দমিয়ে রাখা যাবে না। তারেক রহমানের ওপর যতো নির্যাতন হবে দলের নেতাকর্মীর পাশাপাশি সাধারণ মানুষও ততো প্রতিবাদী হয়ে উঠবেন।

এর আগে বগুড়ার শেরপুর উপজেলা বিএনপির পক্ষ থেকে রায় ঘোষণার পর ঝটিকা মিছিল বের করা হয়। শেরপুর উপজেলা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম বাবলুর নেতৃত্বে মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এদিকে রায় ঘোষণাকে কেন্দ্র করে বিএনপি নেতাকর্মীরা যাতে অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেজন্য আগে থেকে শহরজুড়ে পুলিশ মোতায়েন করা হয়।