বগুড়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা চেষ্টার মামলায় একজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় এক যুবককে ছুরিকাঘাতে হত্যা চেষ্টার মামলায় জিহাদ ইসলাম (২৩) নামে আরেক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৩ আগস্ট) দুপুরে বগুড়ার শাজাহানপুর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত যুবক জিহাদ ইসলাম বগুড়া শহরের ঠনঠনিয়া নতুনপাড়া এলাকার মৃত আব্দুস সালামের ছেলে।

র‌্যাব জানায়, গত ২ আগস্ট বগুড়া সদর থানাধীন ৬নং ওয়ার্ড নাটাই দক্ষিন চেলোপাড়া কালেক্টরেট স্কুল এন্ড কলেজের সামনে পূর্ব শত্রুতার জের ধরে শ্রী সুজন মন্ডল (১৮) নামে এক যুবককে হত্যার উদ্দেশ্যে ধারালো ছুরি দিয়ে বুকের বাম পাশে, বাম পায়ের হাঁটুর উপরের পিছনের দিকে ও পুরুষাঙ্গের ডান পার্শ্বে আঘাত করে গুরুতর জখম করে। পরবর্তীতে স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। আহত সুজন মন্ডল দক্ষিনচেলোপাড়া (কৃষ্ণপাড়া) এলাকার শ্রী প্রসন্ন মন্ডলের ছেলে।

এদিকে হত্যা চেষ্টার ঘটনায় আহত যুবকের ভাই বাদি হয়ে বুহস্পতিবার (৩ আগস্ট) বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের করেন। এই ঘটনার পর থেকেই র‌্যাব ওই আসামীদের আইনের আওতায় নিয়ে আসতে ব্যাপক গোয়েন্দা নজরদারী শুরু করে। এরই ফলশ্রুতিতে বৃহস্পতিবার দুপুরে বগুড়া র‌্যাবের চৌকস আভিযানিক দল আসামীকে ধরতে ব্যাপক অভিযান পরিচালনা করে। একপর্যায়ে ওই মামলার ১নং আসামী জিহাদ ইসলাম (২৩) কে বগুড়ার শাজাহানপুর থানা এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব।

এবিষয়ে র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও পুলিশ সুপার মীর মনির হোসেন এতথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় সোপর্দ করা হয়েছে।