বগুড়ায় বৃদ্ধার বস্তাবন্দী লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার শাজাহানপুর উপজেলার একটি লিচু বাগান থেকে খুকি বেগম (৮০) নামের এক বৃদ্ধার অর্ধগলিত বস্তাবন্দী মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৪ আগস্ট) দুপুরে শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের জোড়া তালপুকুর এলাকার এক লিচু বাগানে ওই বৃদ্ধা নারীর বস্তাবন্ধী লাশ ফেলে রাখা ছিল। নিহত খুকি বেগম ওই এলাকার খোরশেদ আলমের স্ত্রী।

বগুড়ার শাজাহানপুর থানার ওসি শহীদুল ইসলাম জানান, খুকি বেগমের স্বামী দ্বিতীয় বিয়ে করে অন্যত্র বসবাস করছেন। তবে খুকি বেগম আশেকপুর ইউনিয়নের জোড়া তালপুকুর এলাকায় তার ছেলেদের সাথে থাকতেন। বিভিন্ন সময়ে মেয়ে ও নাতী-নাতনীদের বাড়িতে বেড়াতে যেতেন।

এদিকে শুক্রবার দুপুর ১২টায় পুলিশ খবর পায়, বস্তাবন্দী অবস্থায় একটি মরদেহ পাওয়া গেছে। এরপর ঘটনাস্থলে জানাযায়, মরদেহটি খুকি বেগমের। এরপর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এবিষয়ে শাজাহানপুর থানার ওসি শহীদুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে, কয়েক দিন আগেই তাকে হত্যা করে সেখানে ফেলে রাখা হয়েছে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে, এবিষয়ে তদন্ত চলছে এবং আসামীদের গ্রেফতারের চলছে।