নন্দীগ্রামে সাবেক এমপির বাড়িতে যাওয়ার পথে বৃদ্ধা নিহত

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : অনুসন্ধানবার্তা
বগুড়ার নন্দীগ্রামে সাবেক এমপির বাড়িতে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় মোমেনা বেওয়া (৬০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। তিনি নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের ধুন্দার পূর্বপাড়ার মৃত বুলু মিয়ার স্ত্রী।

শনিবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে নন্দীগ্রাম-শেরপুর সড়কের বুড়ইল গ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর চালক পলাতক রয়েছে এবং অ্যাম্বুলেন্সটি থানা হেফাজতে নেয়া হয়েছে।

নিহত বৃদ্ধার ছেলে মোয়াজ্জেম হোসেন জানায়, তার একটি বিষয়ে কথা বলার জন্য কয়েকদিন ধরে বিএনপির সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেনের খোঁজ করছিলেন। শনিবার সকালে নিজ বাড়ি থেকে বের হয়ে পায়ে হেঁটে বুড়ইল গ্রামে সাবেক এমপির বাড়িতে যাচ্ছিলেন। সাবেক এমপি এসেছে কিনা খোঁজ নিতে যাওয়ার পথে কদমকুড়ি থেকে বুড়ইল বাজার সড়কের মাঝামাঝি এলাকায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় ওই বৃদ্ধা আহত হন। পরে ঘটনাস্থলে অ্যাম্বুলেন্স ফেলে চালক নিজেই বৃদ্ধাকে গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে মারা যান বৃদ্ধা মোমেনা। সুযোগ বুঝে হাসপাতাল থেকে পালিয়ে গেছে অ্যাম্বুলেন্সের চালক। তার পরিচয় জানা যায়নি।

নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক তরিকুল ইসলাম জানান, শেরপুর থেকে নন্দীগ্রামগামী অ্যাম্বুলেন্সের চাকা বাষ্ট (পাংচার) হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে পথচারি ওই বৃদ্ধাকে ধাক্কা দেয়। অ্যাম্বুলেন্সটি (মৌলভীবাজার-ছ ৭১-০০১৫) থানা হেফাজতে নেয়া হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তবে এবিষয়ে বগুড়া-৪ আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য মো. মোশারফ হোসেন বলেন, সহযোগিতার জন্য তার বাড়িতে যাওয়ার পথে একজন বৃদ্ধা সড়ক দুর্ঘটনায় মারা গেছেন শুনেছেন। তিনি নিহত ওই বৃদ্ধার পরিবারকে সার্বিকভাবে সহযোগিতা করবেন বলে জানিয়েছেন।