ধুনটের চৌকিবাড়ী ইউনিয়নে টিসিবির পণ্য বিক্রির উদ্বোধন
বগুড়ার ধুনট উপজেলার চৌকিবাড়ী ইউনিয়ন পরিষদে স্বল্প আয়ের মানুষের মাঝে স্বল্পমূল্যে টিসিবি’র পণ্য বিক্রির উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এমপি। -অনুসন্ধানবার্তা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বাণিজ্য মন্ত্রণালয়ের অধীনে বগুড়ার ধুনট উপজেলার চৌকিবাড়ী ইউনিয়নে টিসিবি’র কার্ডধারী স্বল্প আয়ের মানুষের মাঝে স্বল্পমূল্যে খাদ্য সামগ্রী (তেল, মসুর ডাল ও চাল) বিক্রির শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২০ আগস্ট) দুপুর ১২টায় চৌকিবাড়ী ইউনিয়ন পরিষদ চত্বরে এই কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান।

চৌকিবাড়ী ইউপি চেয়ারম্যান হাসানুল করিম পটুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ধুনট থানার ওসি রবিউল ইসলাম, ধুনট উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ভাইস চেয়ারম্যান মহসীন আলম, ইউপি সচিব কামরুল ইসলাম, আ’লীগ নেতা আবু তালেব, আফসার আলী, রানাউল আমিন, জাহিদ হাসান বিল্পব, ইউপি সদস্য মিন্টু মিয়া, মজনু মিয়া, নজর আলী, আব্দুর রশিদসহ আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। এরপর এমপি হাবিবর রহমান ধুনট সদরের মাটিকোড়া তাজবীদুল কোরআন হাফেজিয়া ক্বওমী মাদ্রাসা পরিদর্শণ করে ছাত্র ও শিক্ষকদের সঙ্গে কুশল বিনিময় করেন।