ধুনটে আ’লীগ সভাপতির মাদক সেবনের ছবি ভাইরাল, বহিস্কারের দাবিতে মানববন্ধন
বগুড়ার ধুনট উপজেলার চিকাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলেফ বাদশার মাদক সেবনের ছবি দিয়ে ব্যানার বানিয়ে তার বহিস্কার ও গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। -অনুসন্ধানবার্তা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলার চিকাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলেফ বাদশার মাদক সেবনের ছবি ভাইরাল হওয়ায় তাকে বহিস্কারসহ গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী। বুধবার (২৩ আগস্ট) বিকেলে চিকাশী মফিজমোড় এলাকায় ওই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

অর্ধনগ্ন অবস্থায় মাদক সেবন করে আওয়ামীলীগ ও এলাকার ভাবমূর্তি এবং পরিবেশ নষ্ট করায় তাকে দল থেকে বহিস্কার এবং আইনের আওতায় এনে গ্রেফতার সহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে স্থানীয় এলাকাবাসী এই মানবন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধন কর্মসূচিতে অংশনেয়া শিক্ষক আব্দুল্লাহ আল মামুন বলেন, সম্প্রতি চিকাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলেফ বাদশার মাদক সেবনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ছবিতে দেখা যায়, একটি ঘরে চেয়ারে বসে কলকি হাতে নিয়ে গাঁজা সেবন করছেন আলেফ বাদশা। এনিয়ে এলাকায় ও রাজনৈতিক অঙ্গনে ব্যাপক সমালোচনার ঝড় ওঠে।

শিক্ষক আব্দুল্লাহ আল মামুন আরো জানান, চিকাশী ইউনিয়ন আ’লীগ সভাপতি আলেফ বাদশা শুধু গাঁজা সেবনই নয়, এলাকায় গড়ে তুলেছেন মাদকের সম্রাজ্য। রাত-দিন তার বাড়িতে গাঁজা ও ইয়াবা সেবনের আসর বসে। তার লোক দিয়ে মাদক ব্যবসা পরিচালনা করেন। তার কারনে এলাকার উঠতি বয়সের যুবকেরা মাদকে আসক্ত হয়ে পড়ছে। কিন্তু সে প্রভাবশালী হওয়ায় কেউই তার বিরুদ্ধে কথা বলার সহস পায় না। এমনকি দলীয় পদে থাকায় প্রশাসনও তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারেনি। তাই মাদক ব্যবসায়ী ওই আ’লীগ নেতাকে বহিস্কারসহ গ্রেফতারের দাবিতে এলাকাবাসী এই মানববন্ধন কর্মসূচি পালন করে।

তবে এবিষয়ে চিকাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলেফ বাদশা’র বক্তব্য জানতে মোবাইলে বারবার যোগাযোগ করা হলেও তার ফোন বন্ধ থাকায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এবিষয়ে ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক বলেন, কোন ব্যক্তির অপরাধ কোন ভাবেই দল বহন করবে না। তাই বিষয়টি দলীয়ভাবে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন চিকাশী ইউনিয়নের প্রবীন আওয়ামীলীগ নেতা মমতাজ উদ্দিন, উপজেলা আ’লীগের সাবেক শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শাহাদত হোসেন, শিক্ষক আব্দুল্লাহ আল মামুন, স্থানীয় বাসিন্দা আব্দুস সালাম, হানজেলা, ফরিদ উদ্দিন, বাদশা মিয়া, জুয়েল প্রমূখ।

ভিডিও সংবাদ দেখতে চোখ রাখুন