ধুনট মডেল মসজিদ থেকে অটোভ্যান চুরি, সিসি ক্যামেরায় ধরা পড়লো চুরির দৃশ্য

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলার সরকারি মডেল মসজিদের গ্যারেজ থেকে দিনেদুপুরে অটোভ্যান চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে বাদ যোহর এই চুরির ঘটনা ঘটে।

স্থানীয় মুসল্লিগণ জানান, বৃহস্পতিবার বাদ যোহর নামাজ শেষে যখন মসজিদের নিচ তলায় নামেন তখন এক ভ্যান চালককে কান্না করতে দেখেন। পরে মুসল্লিরা জানতে পারেন, ওই ভ্যান চালক নামাজ পড়ার জন্য মসজিদের গ্যারেজে তালা দিয়ে গাড়িটি রেখেছিলেন। কিন্তু নামাজ শেষে এসে দেখেন তার অটোভ্যানটি সেখানে আর নেই। তবে ধুনট সরকারি মসজিদে সিসি ক্যামেরা থাকার পরও একাধিক বার চুরির ঘটনা ঘটলেও কোন চোর সনাক্ত বা গ্রেফতার হয়নি। তাই এসব ঘটনায় মুসল্লিরা উদ্বিগ্ন হয়ে পড়েছে।

এবিষয়ে ধুনট মডেল মসজিদের ঈমাম মাওলানা মুফতি মাহবুবুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুর ১টা ৩০ মিনিটে যোহরের নামাজ শুরু হয়েছে। সিসি ক্যামেরার রেকর্ডে দেখা গেছে ১টা ৩৫ মিনিটে অজ্ঞাত এক যুবক গ্যারেজে প্রবেশ করে প্রথমে ভ্যানের চাকার সঙ্গে লাগানো এবং হ্যান্ডেলের সঙ্গে লাগানো দুটি তালা ভেঙ্গে মাত্র ৪ মিনিটের মধ্যেই সে অটোভ্যানটি চুরি করে নিয়ে যায়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, ভ্যান চুরির বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেনি। তারপরও সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং সিসি ক্যামেরার ভিডিও দেখে আসামীকে সনাক্ত করা সম্ভব হয়েছে। দ্রুত তাকে গ্রেফতার করে অটো ভ্যানটি উদ্ধার করা হবে।