যশোরের বেনাপোলে স্বামীর কুড়ালের আঘাতে গৃহবধু খুন

জেমস রহিম রানা: স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা
যশোরের বেনাপোলে স্বামীর কুড়ালের আঘাতে এক গৃহবধু খুন হয়েছে। রবিবার সকালে বেনাপোল বন্দরের ২২নং মাঠ সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। পুলিশ এই ঘটনার সাথে জড়িত সন্দেহে জয়নাল নামে একজনকে আটক করেছে।

জানাগেছে, শার্শা উপজেলাধীন বেনাপোল বন্দরের ২২নং মাঠ সংলগ্ন জাহিদুল বিশ্বাসের বাড়ীর ভাড়াটিয়া বন্দর শ্রমিক স্বামী আব্দুস ছালাম (৪২) এর কুড়ালের আঘাতে স্ত্রী রেশমা বেগম (৩৫) খুন হয়।

রবিবার (২৭ আগষ্ট) সকাল ৭টার দিকে স্বামী স্ত্রী’র মধ্যে কথা কাটাকাটি’র এক পর্যায়ে স্বামী আব্দুস ছালাম ঘরে থাকা কুড়াল দিয়ে স্ত্রী রেশমা বেগম এর মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে এলাকাবাসী বেনাপোল পোর্ট থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি ঊদ্ধার করে থানায় নিয়ে আসে।

এলাকাবাসী জানায়, স্বামী স্ত্রী দুজনের মধ্যে প্রায়ই ঝগড়া-ঝাটি হতো। ঝগড়ার পরিমাণ মাত্রাতিরিক্ত হওয়ায় পাষন্ড স্বামী এই দূর্ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে বেনাপোল পোর্টথানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল হোসেন জানান, রেশমা বেগম নামে এক গৃহবধু খুনের ঘটনায় জড়িত সন্দেহে স্বামী আব্দুস সালামের পিতা জয়নালকে ঘটনার পরপরই আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশটি যশোর সদর ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।