বগুড়ার শিবগঞ্জে জমি নিয়ে বিরোধে মা ছেলেকে পিটিয়ে আহত

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শিবগঞ্জে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় মা-ছেলে আহত হয়েছে। রবিবার সকাল ১০টায় দাড়িদহ গ্রামে এই ঘটনা ঘটে।

অভিযোগসূত্রে জানা গেছে, উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের দাড়িদহ গ্রামের কৃষক রেজাউল হক এর ছোট বোন শায়লা বেগম ও নূরজান বেগম ৫৮ শতক জমি ভোগ দখল করে আসছেন। কিন্তু তার সহদর ভাই মেহেদুল ইসলাম জোরপূর্বক ভাবে ওই জমি তার বলে দাবী করে আসছে। এ বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। এর জের ধরে রবিবার সকাল ১০টায় উভয়ের মধ্যে ঝগড়া বিবাদ সৃষ্টি হয়। মেহেদুল ইসলাম, রাসেল রানা সহ ভাড়াটিয়া লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বোনদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় রেজাউল হক এর স্ত্রী রাশিদা বেগম ও তার কলেজ পড়ুয়া ছেলে সাদমান সাকিব ঘটনাস্থলে আসলে তাদেরকে বেধরক ভাবে মারপিট করে আহত করে। এ ঘটনায় মা, ছেলে শিবগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শায়লা বেগম ও নূরজাহান বেগম বলেন, আমার ভাই মেহেদুল ইসলাম সাথে ৫৮ শতক জমি নিয়ে বিরোধ চলে আসছে। আমার ভাই ও তার ভাড়াটিয়া লোকজন আমার ভাবী ও ভাতিজাকে মারপিট করে গুরুতর জখম করেছে।

মেহেদুল ইসলাম এর সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ বলেন, মারপিটের ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।