শিবগঞ্জ থানার সামনে থেকে ২৫ কেজি গাঁজাসহ ৪ জন গ্রেফতার

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শিবগঞ্জ থানার সামনে থেকে ২৫ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- বগুড়া জেলার গাবতলী থানাার বেঘেরঘোণ গ্রামের মৃত: দেলোয়ার হোসেন এর ছেলে বাবু মিয়া (২৩), কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার পশ্চিম রামখানা কুড়ারপাড়া গ্রামের শফিকুল ইসলাম (৩৮) একই গ্রামের হাফিজুর রহমান এর ছেলে নাজমুল ইসলাম নাঈম (১৯) ও ধনঞ্জয় গ্রামের আব্দুল মালেক এর ছেলে মজনু মিয়া (৩৮)।

পুলিশ সূত্রে জানা যায়, শিবগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ৪ সেপ্টেম্বর রাত ১টার দিকে শিবগঞ্জ থানার সামনে পাকা রাস্তায় চেক পোস্ট বসিয়ে গাড়ী তল্লাশী করতে থাকে। এসময় কুড়িগ্রাম সীমান্ত এলাকা থেকে ঢাকাগামী রিমি পরিবহন বাস পৌঁছালে পুলিশ তল্লাশী করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৪জন ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাদেরকে পুলিশ আটক করে। পরে তাদের কাছে রক্ষিত ট্রাভেল ব্যাগ এবং গাড়ীর মালামাল রাখার বক্সে থাকা একটি চটের বস্তায় বিশেষ কায়দায় রাখা ২৫ কেজি গাঁজা জব্দ করে পুলিশ।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ বলেন, ২৫ কেজি গাঁজা সহ ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।