ধুনটে স্কুল ছাত্রীর ঘরে ঢুকে শ্লীলতাহানীর অভিযোগে বৃদ্ধের বিরুদ্ধে মামলা

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে রাজমিস্ত্রী বাবার কাছে খাঁচা বানাতে এসে বাড়িতে একা পেয়ে ঘরে ঢুকে ৭ম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে শ্লীলতাহানির ঘটনায় থানায় এক বৃদ্ধের মামলা দায়ের হয়েছে। বুধবার (৬ সেপ্টেম্বর) রাতে মেয়েটির বাবা বাদী হয়ে ধুনট থানায় মামলাটি দায়ের করেন।

মামলাসূত্রে জানাগেছে, ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের সোনারগাঁ গ্রামের জনৈক এক ব্যক্তির মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী। তার বাবা পেশায় একজন রাজমিস্ত্রি। গত ২০ অক্টোবর মেয়েটির বাবা রাজমিস্ত্রীর কাজের সুবাদে কাজিপুরের হরিনাথপুর বাজারে যায় এবং মা তার বোনের চিকিৎসার জন্য ধুনট হাসপাতাল মোড়ের একটি ক্লিনিকে অবস্থান করছিল। এসময় বাড়িতে কেউ না থাকায় একই গ্রামের মৃত রইচ উদ্দিন মাষ্টারের ছেলে বুলবুল আহমেদ (৬০) ওই বাড়িতে গিয়ে মেয়েটিকে বলে ‘তোমার বাবা কোথায়, লোহা দিয়ে খাঁচা বানিয়ে নিব বলে এসেছি‘। তখন মেয়েটি বলে, বাড়িতে কেউ নাই, বাবা কাজে গেছে। এই বলে মেয়েটি তার ঘরের ভিতরে যায়, তখন বাড়িতে কেউ না থাকায় নাতির বয়সী ওই মেয়েটিকে বুলবুল আহমেদ তার ঘরে গিয়ে জড়িয়ে ধরে স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করতে থাকে। এসময় মেয়েটির চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে বুলবুল আহমেদ কৌশলে পালিয়ে যায়।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, ৭ম শ্রেণীতে পড়ুয়া এক মেয়েকে শ্লীলতাহানির অভিযোগ করেছে তার বাবা। পরে ঘটনাটি প্রাথমিক তদন্ত করে মামলাটি রেকর্ডভুক্ত করা হয়েছে। আসামীকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসা বলেও জানান তিনি।