উপহারের গাড়িটি এ্যাম্বুলেন্স বানালেন হিরো আলম

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
হবিগঞ্জের শিক্ষক মোখলেছুর রহমানের উপহারের মাইক্রোবাস এ্যাম্বুলেন্সে পরিনত করে বগুড়ায় শুরু হয়েছে হিরো আলমের ফ্রি এ্যাম্বুলেন্স সেবা।

বগুড়ায় ফোন করলেই মিলবে হিরো আলম ফাউন্ডেশনের পক্ষ থেকে ফ্রি এ্যাম্বুলেন্স। এমন প্রত্যাশা নিয়ে শনিবার (০৯ সেপ্টেম্বর) বিকেলে বগুড়া সদরের এরুলিয়ায় সাধারণ মানুষের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন করেছেন আলোচিত মিডিয়া ব্যক্তিত্ব আশরাফুল আলম ওরফে হিরো আলম।

এর আগে উপহার হিসেবে পাওয়া হিরো আলমের মাইক্রোবাসটি অ্যাম্বুলেন্সে রূপান্তর করতে বগুড়া শহরের বকশিবাজার এলাকার ‘ডিবিআর অটোমেটিভ কমপ্লিট অটো সেন্টার’ নামের ওয়ার্কশপে নেওয়া হয়েছিল। সকল কাজ সম্পন্ন হওয়ার পর শনিবার বিকেলে হিরো আলমের হাতে এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন ডিবিআর অটোমেটিভ কমপ্লিট অটো সেন্টারের ম্যানেজার মিজানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপিত মির্জা সেলিম রেজা, এরুলিয়া ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুর রাজ্জাক, নুরুল আলমসহ প্রমুখ।

হিরো আলম জানান, শনিবার থেকে বগুড়া জেলার অসহায় মানুষদের সেবায় এই এ্যাম্বুলেন্স ব্যবহার হবে। বিনা পয়সায় সেবা দেয়া হবে। এ্যাম্বুলেন্সে দেয়া নাম্বারে ফোন করলেই পৌঁছে যাবে। আমি সব সময় চেষ্টা করবো আপনাদের সর্বোচ্চ সেবা দেয়ার। আপনারা সহযোগিতা করলে একটা থেকে দুটি এ্যাম্বুলেন্স করা সম্ভব হবে। আমি আগামীতে আরো দু-চারটি এ্যাম্বুলেন্স করার চেষ্টা করবো। এ বিষয়ে আমাকে অনেকেই আশ্বাস দিয়েছেন।

তিনি আরো বলেন, আমাকে আরো দুটি এ্যাম্বুলেন্স দেয়ার কথা আছে। যদি পেয়ে যাই তাহলে এগুলোও বগুড়ার সাধারণ মানুষের সেবায় নিয়োজিত থাকবে। আপনাদের সুখে দুঃখে যেন, সব সময় পাশে থাকতে পারি। আপনারা যদি পাশে থাকেন তাহলে আগামীতে বগুড়াবাসীসহ সারা বাংলাদেশের জন্য আরো ভালো কিছু নিয়ে আসবো।

উল্লেখ্য, গত ৭ ফেব্রুয়ারি হিরো আলমকে উপহার হিসেবে টয়োটা মডেলের গাড়িটি উপহার দেন হবিগঞ্জের চুনারুঘাটের গ্রামের শিক্ষক মুখলিছুর রহমান। গাড়িটি উপহার পাওয়ার পরপরই সেটিকে অ্যাম্বুলেন্সে রূপান্তরের ঘোষণা দেন হিরো আলম।