বগুড়ায় দুই বন্ধু মিলে তরুণীকে পালাক্রমে ধর্ষণ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শিবগঞ্জে সেনাবাহিনীর সৈনিক পরিচয়ে এক তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষনের অভিযোগ উঠেছে দুই বন্ধুর বিরুদ্ধে। এঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। গত শনিবার রাত পৌনে নয়টার দিকে শিবগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের মানকৈড় পাথরপাড়া গ্রামের একটি কালভাটের নিচে এই ধর্ষণের ঘটনা ঘটে।

আটককৃত মাহবুবুর রহমান (২৬) শিবগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের জীবনপুর গ্রামের হাফিজার রহমানের ছেলে।

মামলাসূত্রে জানা যায়, আটককৃত প্রতারক মাহবুবুর রহমান নিজেকে সেনাবাহিনীর সৈনিক পরিচয় দিয়ে কিছু দিন পূর্বে শিবগঞ্জ উপজেলার এক তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। ওই তরুণীকে বিয়ের প্রলোভন দিয়ে দেখা করার জন্য প্রতারক তাকে দেখা করতে বলে থাকে।

একপর্যায়ে গত ৯ সেপ্টেম্বর রাত সোয়া ৮ টার দিকে ওই প্রতারকসহ তার বন্ধু পাকুরিয়া মসজিদের সামনের পাকা রাস্তা থেকে ওই তরুণীকে মোটরসাইকেলে তুলে নিয়ে প্রথমে পার্শ্ববর্তী সোনাতলা এলাকা ঘুরে রাত পৌনে নয়টার দিকে ওই তরুনীকে নিয়ে শিবগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের মানকৈড় পাথরপাড়া কালভাটের কাছে মোটরসাইকেল থামিয়ে ভূয়া সৈনিক ও তার বন্ধু তরুণীকে কালভাটের নিচে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এসময় ওই তরুণীর চিৎকার শুনে পথচারীরা ওই ভূয়া সৈনিককে ধরে ফেললেও তার বন্ধু পালিয়ে যায়। পরে স্থানীয় জনতা তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

ভুক্তভোগী ওই নারী জানায়, মাহবুবুর রহমান নিজেকে সেনাবাহিনীর সৈনিক পরিচয় দিয়ে প্রতারণা করে তার সাথে ইমুর মাধ্যমে কৌশলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। সে তাকে বিয়ের প্রলোভন দিয়ে বাড়ি থেকে তুলে নিয়ে যায় এবং দুই বন্ধু মিলে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

এষিয়ে শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান বলেন, এ ঘটনায় থানায় ধর্ষণ মামলায় হয়েছে। আটকৃত আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মামলার অন্য আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।