ধুনটের পূজা মন্ডপ পরিদর্শনে পুলিশ সুপার
বগুড়ার ধুনট কেন্দ্রীয় বারোয়ারী দূর্গা মন্দিরের পূজা মন্ডপ পরিদর্শনকালে বক্তব্য রাখেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী। -অনুসন্ধানবার্তা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেছেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী (বিপিএম-পিপিএম)। রবিবার (২২ অক্টোবর) রাত ৯টায় ধুনট কেন্দ্রীয় বারোয়ারী দূর্গা মন্দির পরিদর্শন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই সন্তোষ প্রকাশ করেন।

প্রধান অতিথির বক্তব্যে বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক চেতার দেশ। তাই বাংলাদেশে যারা সাম্প্রদায়িকতার বিষবাষ্প দিয়ে আমাদের মধ্যেই বিভাজন তৈরী করতে চায়, তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সেই জন্য সবাইকে আজকে ঐক্যবদ্ধ হতে হবে, এই দেশের উন্নয়ন আমাদের নিশ্চিত করতে হবে।

পূজা মন্ডপ পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন বগুড়ার পুলিশ সুপার পত্নী ঢাকায় কর্মরত পুলিশ সুপার সুনন্দা রায় (এআইজি), বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সিন্ধা আকতার, শেরপুর সার্কেল সজীব শাহরীন, ধুনট উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই খোকন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আসিফ ইকবাল সনি, ধুনট থানার ওসি রবিউল ইসলাম, শেরপুর থানার ওসি বাবু কুমার, ধুনট থানার ইন্সপেক্টর তদন্ত মনিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মহসীন আলম, পপি রানী সহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ, পূজা উদযাপন পরিষদ এবং আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।