বগুড়ায় সাবেক এমপির উপর সন্ত্রাসী হামলার অভিযোগ

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ায় সংরক্ষিত মহিলা আসনের সদ্য সাবেক সংসদ সদস্য ডরথী রহমান ও তার মেয়ের জামাই আতিকুর রহমান মেহেদীর উপর সন্ত্রাসী হামলা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

রবিবার (৩ মার্চ) দুপুরে বগুড়া প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এই অভিযোগ করেন পিরোজপুর জেলার সংরক্ষিত নারী আসনের সাবেক এমপি ডরথী রহমান ও তার মেয়ের জামাই বগুড়া ক্রিকেটার্স এসোসিয়েশনের সাধারণ আতিকুর রহমান মেহেদী।

সাবেক এমপি ডরথি রহমান স্বাধীন বাংলার ধুনট-শেরপুর আসনের প্রথম সংসদ সদস্য ডা: গোলাম সরোয়ার মেয়ে। তার পৈত্রিক ভিটা বগুড়ার ধুনট উপজেলার কালেরপাড়া গ্রামে।

বগুড়া প্রেসক্লাবে লিখিত বক্তব্যে সাবেক এমপির মেয়ের জামাই আতিকুর রহমান মেহেদী বলেন, বগুড়া শহরের জলেশ্বরীতলা এলাকায় আমার শ্বাশুড়ি ডরথী রহমান ও তার তিন ভাই তাদের প্রায়াত মা কহিনুর বেগমের প্রাপ্ত ১৪ শতক জায়গায় বিল্ডিং নির্মান করার জন্য সম্পা প্রপোর্টিজ এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়।

চুক্তি মতে ফ্ল্যাট বুঝে দিতে বলি ডেভলপারের মালিক সাইরুল ইসলামকে। কিন্তু তিনি ফ্ল্যাট আজ বা কাল বুঝে দেবে বলে বিভিন্ন ভাবে তালবাহানা করে আসছিল। গত ২৬ ফেব্রুয়ারী বিকেল ৩টার দিকে সাইরুল ইসলাম ও তার দুই ছেলে সৌরভ, সাকিব এবং তাদের ব্যবসায়ীক পার্টনার শাহরিয়ার আরিফ ওপেলসহ ১৫/২০ জন সন্ত্রাসী জলেশ্বরীতলা এলাকায় আমাকে হত্যার উদ্দেশ্য লাঠি, রড দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে উপযুপরি আঘাত করতে থাকে।

এসময় আমার শ্বাশুড়ি ডরথী রহমান ঘটনাস্থলে উপস্থিত হলে তাকেও উক্ত সাইরুল ইসলামসহ সন্ত্রাসী বাহিনী এলোপাথাড়ি ভাবে আঘাত করে এবং পিস্তল বের করে গুলি করবে বলে বার বার হুমকি দিতে থাকে। পরে সংবাদ পেয়ে বগুড়া সদর থানার সাব ইন্সপেক্টর ফোর্স নিয়ে পৌছালে সন্ত্রাসী সাইরুল ইসলাম তার বাহিনী নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এসব ঘটনায় বগুড়া সদর থানায় অভিযোগ ও ডিজি করা হয়েছে। কিন্তু আসামীরা এখনও গ্রেফতার হয়নি। তাই সংবাদ সম্মেলনের মাধ্যমে আসামীদের দ্রুত গ্রেফতার করতে প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।