ধুনটে গাঁজা, ইয়াবা ও চাকুসহ ২ জন গ্রেফতার

ধুনট (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার ধুনট থানা পুলিশ অভিযান চালিয়ে গাঁজা, ইয়াবা ট্যাবলেট ও চাকু সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। রবিবার গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হলো- ধুনট উপজেলার গোপালনগর ইউনিয়নের বানিয়াগাঁতি পূর্বপাড়া এলাকার বাহের উদ্দিন আকন্দের ছেলে বেল্লাল হোসেন (৪২) ও মহিশুরা গ্রামের ইব্রাহিমের ছেলে মেহেদী হাসান (২২)।

ধুনট থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, শনিবার রাতে মথুরাপুর বাজারের অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, বানিয়াগাঁতি পূর্বপাড়া এলাকার বেল্লাল হোসেনের বাড়িতে দুইজন ব্যক্তি মাদকদ্রব্য গাঁজা ও ইয়াবা ট্যাবলেট বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে বেল্লাল হোসেনকে একটি বার্মিজ চাকু ও ৬০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। এছাড়া ওই বাড়িতে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মেহেদী হাসান নামে আরো একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মামলা দায়েরের পর রবিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।