ধুনটে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও ট্রাকসহ ২ জন গ্রেফতার

ধুনট (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার ধুনটে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও ট্রাক সহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১ জুন) গ্রেফতারকৃত আসামীদের ধুনট থানা হাজত থেকে বগুড়ার আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হলো- বগুড়ার আদমদীঘি থানাধীন কোমল দোগাছি এলাকার মৃত আলাউদ্দিনের ছেলে রব্বানী (৩৫) ও ধুনট থানাধীন শহড়াবাড়ি এলাকার আজিজার রহমানের ছেলে জিয়াউর রহমান ওরফে জিয়া সরকার (৪৫)।

এবিষয়ে ধুনট থানার এসআই মিজানুর রহমান জানান, শুক্রবার রাত্রীকালীন ডিউটি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, ধুনট থানাধীন চিকাশী-সোনাহাটা সড়কের বড় চাপড়া গ্রামের কদমতলা নামক স্থানে মিনি ট্রাক সহ দেশীয় অস্ত্র নিয়ে কিছু ব্যক্তি ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করলে ৬/৭ জন ব্যক্তি দৌড়ে পালিয়ে গেলেও ২ জনকে আটক করা হয়। পরে তল্লাশী চালিয়ে একটি হাসুয়া, লোহার রড ও লাঠি সহ ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, গ্রেফতারকৃত আসামীরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে। এঘটনায় গ্রেফতারকৃত আসামী সহ অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।