ধুনটে সাংবাদিকের উপর মাদক ব্যবসায়ীর হামলা
মাদক ব্যবসায়ী কামাল পাশা (৪৮)। -অনুসন্ধানবার্তা

ধুনট (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার ধুনটে সংবাদ প্রকাশের জের ধরে সুমন হোসেন (২৫) নামে এক সাংবাদিকের উপর হামলা করেছে কামাল পাশা (৪৮) নামে এক মাদক ব্যবসায়ী। সাংবাদিক সুমন হোসেন দৈনিক জবাবদিহি পত্রিকার ধুনট উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছে এবং সে চৌকিবাড়ী ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে।

জানাগেছে, ২০২৩ সালের ১৪ ডিসেম্বর বিষ্ণপুর গ্রামের ইসাহাক উদ্দিনের ছেলে একাধিক মাদক মামলার আসামী কামাল পাশাকে ৩১০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করে পুলিশ। এসংক্রান্ত একটি প্রতিবেদন সুমন হোসেন সহ স্থানীয় সাংবাদিকেরা ঢালাওভাবে বিভিন্ন পত্রিকায় প্রকাশ করে। এতে একই গ্রামের সাংবাদিক সুমন হোসেনের উপর ক্ষিপ্ত হয় মাদক ব্যবসায়ী কামাল পাশা। এর কিছুদিন পরই কামাল পাশা জামিনে বের হয়ে এসেই সুমন হোসেনকে বিভিন্নভাবে হুমকি-ধামকি দিয়ে আসছিল।

রবিবার (১৬ জুন) সুমন হোসেন তার গ্রামের একটি মুদি দেকানের সামনে পৌঁছা মাত্রই অতর্কিতভাবে তার উপর পিছন থেকে হামলা চালায় মাদক ব্যবসায়ী কামাল পাশা। মাদক ব্যবসায়ীর হামলায় আহত সাংবাদিক সুমন হোসেন প্রাথমিক চিকিৎসা নিয়েছে। এঘটনায় সুমন হোসেন বাদী হয়ে ওই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, সাংবাদিকের উপর মাদক ব্যবসায়ীর হামলা আসলেই দুঃখজনক ঘটনা। এবিষয়ে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।