ধুনটে চুরি হওয়া বৈদ্যুতিক ট্রান্সফরমারের মালামাল উদ্ধার

ধুনট (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার ধুনট উপজেলার একটি বাড়ি থেকে চুরি হওয়া বৈদ্যুতিক ট্রান্সফরমারের মালামাল ও চুরি করার বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে গোসাইবাড়ী ইউনিয়নের নাটাবাড়ি গ্রামের ইদ্রিস আলীর ছেলে জাহাঙ্গীর হোসেনের বাড়ি থেকে এসব উদ্ধার করা হয়।

ধুনট পল্লী বিদ্যুতের এজিএম শামছুল হক জানান, পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে নাটাবাড়ি গ্রামের ইদ্রিস আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন তার বাড়িতে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির কোয়েল, কোর সহ বিভিন্ন মালামাল এবং চুরি করার বিভিন্ন সরঞ্জামাদি মজুদ করে রেখেছে। পরে পুলিশকে খবর দেয়া হলে বাড়ির মালিক জাহাঙ্গীর ও তার পরিবার পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে ওই সব মালামাল থানায় নিয়ে গেছে।

তিনি বলেন, জাহাঙ্গীর সহ তার দলের সদস্যরা দীর্ঘদিন ধরে পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করে মালামাল আলাদা করে বিক্রি করে আসছে। এবিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান জানান, সংবাদ পেয়ে চুরি হওয়া বৈদ্যুতিক ট্রান্সফরমারের মালামাল উদ্ধার করা হয়েছে। তবে বাড়ির মালিক পলাতক থাকায় তাকে তাৎক্ষনিক গ্রেফতার করা সম্ভব হয়নি। তারপরও এই চোর চক্রকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।