ধুনটে ব্যবসায়ীকে মারধর করে দোকান লুট করলো সন্ত্রাসীরা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে এক ব্যবসায়ীকে মারধর করে মালামালসহ নগদ টাকা লুট করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। শুক্রবার দুপুর ২টার দিকে ধুনট বাজারের তুলাপট্টি এলাকায় এই ঘটনা ঘটে।

সন্ত্রাসীদের হামলায় কাপড় ব্যবসায়ী নিয়ামুল আলম তালুকদার আহত হয়েছেন। তিনি ধুনট পৌরসভার দক্ষিণ অফিসারপাড়া এলাকার মৃত মহসীন আলম বুলবুল তালুকদারের ছেলে।

ব্যবসায়ী নিয়ামুল আলম তালুকদার বলেন, প্রায় ৩০ বছর আগে বাড়ির পাশে পৈত্রিক ৩ শতক জমিতে দুটি দোকানঘর নির্মান করে কাপড়ের ব্যবসা করে আসছি। জমিজমা নিয়ে একই গ্রামের মইনুল ইসলামের ছেলে রওশন আলমের সঙ্গে বিরোধ চলছে। এসংক্রান্তে আদালতে মামলা চলমান রয়েছে। এরই জের ধরে শুক্রবার দুপুরে রওশন আলম ২০/২৫ জন সন্ত্রাসী ভাড়া করে নিয়ে এসে দেশীয় অস্ত্র দিয়ে আমাকে মারধর করে দোকান ভাংচুর করে এবং দামি মালামাল ও ক্যাশবাক্স থেকে নগদ প্রায় ৫ লাখ লুট করে নিয়ে গেছে এবং দোকানে তালা ঝুলিয়ে দিয়েছে। এরপর তারা দোকানের সমস্ত মালামাল রাস্তায় ছুড়ে ফেলে দিয়ে চলে গেছে। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবিষয়ে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।