ধুনটে ব্যবসায়ীর দোকান ভাংচুরের পর লুটপাটের ঘটনায় থানায় মামলা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে এক ব্যবসায়ীর দোকানে হামলা চালিয়ে ভাংচুরের পর লুটপাটের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। সোমবার রাতে ধুনট বাজারের ব্যবসায়ী নিয়ামুল আলম তালুকদার বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে এবং আরো ১০/১২জনকে অজ্ঞাত আসামী করে ধুনট থানায় মামলাটি দায়ের করেন।

মামলাসূত্রে জানাগেছে, ধুনট পৌরসভার দক্ষিণ অফিসারপাড়া এলাকার মহসিন আলম তালুকদারের ছেলে নিয়ামুল আলম তালুকদার ধুনট বাজারে তার পৈত্রিক সম্পত্তিতে দুটি দোকান ঘর নির্মান করে দীর্ঘ ৩০ বছর ধরে কাপড়ের ব্যবসা করে আসছেন। গত ১২ জুলাই জুম্মার নামাজ পর ১৫ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে ব্যবসায়ী নিয়ামুল তালুকদারের একটি দোকানের তালা খুলে মালামাল সহ আসবাবপত্র ভাংচুর করে। একপর্যায়ে তারা ক্যাশ বাক্স থেকে নগত ৫ লাখ ২০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এঘটনায় সোমবার রাতে ব্যবসায়ী নিয়ামুল আলম তালুকদার বাদী হয়ে ধুনট পৌরসভার দক্ষিণ অফিসারপাড়া এলাকার নয়নুল ইসলামের ছেলে রওশন আলম (৪০), মৃত আকবর হেকিমের ছেলে আজাহার আলী জমি (৪৫) ও ময়নুল ইসলামের স্ত্রী রোকেয়া বেগম (৫৫) সহ অজ্ঞাত ১০/১২ জনের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করেছেন।

এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ধুনট থানার এসআই মঞ্জুর মোর্শেদ বলেন, প্রকাশ্য দিবালোকে দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।