সিরাজগঞ্জে ৭৪৪ বোতল ফেন্সিডিলসহ

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
সিরাজগঞ্জে অভিযান চালিয়ে ৭৪৪ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। এসময় একটি প্রাইভেট কার জব্দ করে র‌্যাব। বুধবার র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানায়, সোমবার দুপুরে সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন কাজিপুর-সিরাজগঞ্জ শহরগামী কাঠেরপুল নামক ব্রীজের উপর একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় অভিনব কায়দায় মাদক পরিবহনকালে ৭৪৪ বোতল ফেন্সিডিলসহ ৩জন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য বহন ও ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার এবং ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীরা হলো- ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানাধীন খটশিংগা গ্রামের মৃত হযরত আলীর ছেলে শহিদুল ইসলাম (৫২), হরিপুর থানাধীন মহেন্দ্রগাও গ্রামের এস্তাব আলীর ছেলে শহিদুল ইসলাম (৩৫) ও দিনাজপুর জেলার খানসামা থানাধীন ভেরভেড়ী গ্রামের মোখসেদ আলীর ছেলে শাহানুর ইসলাম (২৪)।

র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর অপস্ অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ উসমান গণি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিরা দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।