ধুনটে বিষ্ণপুর জাগরণ ক্লাবে রাসেল সভাপতি, তনি সম্পাদক নির্বাচিত

ধুনট (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার ধুনটে সামাজিক সংগঠন বিষ্ণপুর জাগরণ ক্লাবের ২ বছর মেয়াদি ৪৩ সদস্য বিশিষ্ট কার্যনিবার্হী কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) ক্লাবের পলিচালক কায়কোবাদ হোসেন ও নির্বাহী পরিচালক সুমন হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে রাসেল মাহমুদকে সভাপতি ও তনি আহম্মেদকে সাধারণ এবং নাহিদ হাসান শুভকে সাংগঠনিক সম্পাদক করে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

উল্লেখ্য, গত ২০২০ সালে প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি শিক্ষা, সাংস্কৃতি, প্রকৃতি, দুস্থদের সহযোগিতা সহ সামাজিক উন্নয়নে নানা ভূমিকা পালন করে আসছে। গত ৪ বছরে সংগঠনটি এলাকায় দৃশ্যমান উন্নয়ন মূলক কর্মকান্ডে অংশ গ্রহন করে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি জাহাঙ্গীর আলম, মমিনুল হক মমিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম রানা আলহাজ্ব, মনির হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক আমির হামজা, দপ্তর সম্পাদক শাফিউল আলম রুমন,সহ দপ্তর সম্পাদক তামিম, স্বাস্থ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক নাসিম বাবু, সহ স্বাস্থ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক বায়েজিদ হাসান বিদ্যুৎ, ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান সুমন, সহ ক্রীড়া সম্পাদক লিখন খান, সমাজ ও পরিবেশ বিষয়ক সম্পাদক রিয়াদ, ধর্ম বিষয়ক সম্পাদক রকিবুল হাসান রাকিব, প্রচার সম্পাদক মোঃ রঞ্জু, সাধারণ সদস্য মাসুদ রানা, রাজু আহমেদ, ইয়াদুল হাসান সাদিদ, আল মামুন, সাইমুন হাসান শুভ, সজীব আহমেদ, জাহিদুল ইসলাম, আরফান পারভেজ, রাকিবুল ইসলাম, আশরাফুল ইসলাম, আবু হানিফ, তাহান খান, রুকু শেখ, নিলয় বাবু, রায়হান বাবু, ইব্রাহিম শেখ, আব্দুর রহমান, আকাশ, ফাহিম বাবু,রাফি।

এছাড়াও ক্লাবের পরিচালনা পর্ষদে কাওছার আলম (শেখ সাদি) রঞ্জু আলম, মাসুদ রানা, শামসুল আরেফিন সুমন ও ক্লাবের স্থায়ী সদস্য হিসেবে ফজলুল হক,জাকির হোসেন, আরাফাত জামান, গোলাম মোস্তফা, সাইদুল ইসলাম, বাবুল খান, জুয়েল রানা ও উপদেষ্টা মন্ডলীতে ফরিদ উদ্দিন (সাবেক মেম্বার) কামরুজ্জামান, সাইফুল ইসলাম, সানোয়ার হোসেন, দেলোয়ার হোসেন দুলাল, নজরুল ইসলাম, আব্দুস সালাম, আব্দুল আজিজ, আব্দুর রাজ্জাক, এ্যাড,রুবেল মাহমুদ, জাকারিয়া খান, সাজ্জাদ হোসেন সেলিম, আহসান হাবীব লিমন রয়েছেন।