ধুনটের সোনাহাটা ডিগ্রী কলেজের নবনির্বাচিত কমিটির সংবর্ধনা
বগুড়ার ধুনট উপজেলার সোনাহাটা ডিগ্রী কলেজের নবনির্বাচিত কমিটির সংবর্ধনা ও পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক ও ধুনট উপজেলা বিএনপির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান একেএম তৌহিদুল আলম মামুন। -অনুসন্ধানবার্তা

ধুনট (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার ধুনট উপজেলার সোনাহাটা ডিগ্রী কলেজের নবনির্বাচিত কমিটির সংবর্ধনা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক ও ধুনট উপজেলা বিএনপির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান একেএম তৌহিদুল আলম মামুন।

সোনাহাটা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুনীল চন্দ্র বসাকের সভাপতিত্বে সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ধুনট উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল মুনছুর আহম্মেদ পাশা, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মাহবুব হোসেন চঞ্চল, সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন নিমগাছি ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও সোনাহাটা ডিগ্রী কলেজের নবনির্বাচিত এডহক কমিটির সভাপতি ফজল-এ-খুদা তুহিন ও বিদ্যোৎসাহী সদস্য গোলাম মোস্তাফা।

অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন অত্র কলেজের দাতা সদস্য তোজাম্মেল হক, শিক্ষক প্রতিনিধি সহকারী অধ্যাপক শাহ আলম, নিমগাছি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মহসিন আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, নিমগাছি ইউনিয়ন জামায়াতের আমির মহসীন আলী, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী জন, লিও জেলা ৩১৫ এ২ বাংলাদেশ এর রিজিয়ন ডিরেক্টর (ক্লাব্স) ও লিও ক্লাব অব ঢাকা শাপলার পাষ্ট প্রেসিডেন্ট লিও জিন্নাহুর রহমান রাকিব, শিক্ষার্থী মুরাদুজ্জামান ও সাদিয়া আফরিন।