সমাজচ্যুত পরিবারের বাড়িতে কোরবানির মাংস পৌঁছে দিলো পুলিশ
বগুড়ার ধুনট উপজেলার মরিচতলা গ্রামে সমাজচ্যুত ৯ পরিবারের বাড়িতে কোরবানির মাংস পৌছে দেন ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা। -অনুসন্ধানবার্তা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বগুড়ার ধুনট উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের মরিচতলা গ্রামে সমাজচ্যুত ৯ পরিবারের বাড়িতে কোরবানির মাংস পৌঁছে দিয়েছে ধুনট থানা পুলিশ।

শনিবার (২৪ জুলাই) বিকেলে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা ওই গ্রামে গিয়ে সমাজচ্যুত পরিবারগুলোর বাড়িতে মাংস পৌছে দেন।

জানাগেছে, স্থানীয় একটি মসজিদের উন্নয়নে চাঁদা না দেয়ায় মরিচতলা গ্রামের জাহাঙ্গীর আলম, ফটিক সরকার, বাবু মিয়া, সৌবার আলী, বেহুলা বেওয়া, আবুল কালাম, শহিদুল ইসলাম, আলমগীর হোসেন ও হেলাল উদ্দিনকে সমাজ থেকে বাদ দেন মাতব্বররা। একারনে দরিদ্র এসব পরিবারকে কোরবানীর মাংস দিতেও বিধি-নিষেধ আরোপ করেন কতিপয় প্রভাবশালী মাতব্বররা।

তাই ঈদের দিনেও এসব পরিবারের পেটে যায়নি কোরবানির মাংস। বিষয়টি জানতে পেরে বগুড়ার পুলিশ সুপারের নির্দেশে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা ওই সকল পরিবারের খোঁজ খবর নিয়ে বাড়ি বাড়ি কোরবানির মাংস পৌঁছে দেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, ৯টি পরিবারকে সমাজচ্যুত করার বিষয়ে আগে কেউ জানায়নি। পরবর্তীতে বিষয়টি জানতে পেরে সামাধান করা হয়েছে এবং পুলিশ সুপার স্যারের নির্দেশে পুলিশের পক্ষ থেকে প্রতিটি পরিবারের বাড়িতে মাংস পৌঁছে দেয়া হয়েছে।