ধুনটে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাবেক মেম্বার ও তার ছেলেকে ছুরিকাঘাত

ধুনট (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার ধুনট উপজেলায় ছাত্রীদের ইভটিজিং এর প্রতিবাদ করায় সাবেক মেম্বার ও তার ছেলেকে ছুরিকাঘাতে আহত করেছে বখাটেরা। সোমবার (৩০ জানুয়ারী) সন্ধ্যার দিকে ধুনট উপজেলার এলাঙ্গী বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

এই ঘটনায় আহতরা হলো- এলাঙ্গী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার বাবুল (৪০) ও তার ছেলে সোহাগ (১৮)।

জানাগেছে, ধুনট উপজেলার পশ্চিম ভরনশাহী গ্রামের কয়েক যুবক প্রায়ই এলাঙ্গী উচ্চ বিদ্যালয়ের কয়েক ছাত্রীকে ইভটিজিং ও উত্যাক্ত করে আসছিল। গত এক সপ্তাহ আগে কয়েক ছাত্রীকে উত্যাক্ত করার সময় প্রতিবাদ করে সাবেক মেম্বার বাবুলের ছেলে সোহাগ। এতে ক্ষিপ্ত হয়ে ওঠে বখাটেরা।

এরই জের ধরে ৩০ জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে রাব্বি, সৈকত ও তাদের লোকজন ধুনট থেকে ৭/৮টি মোটরসাইকেল নিয়ে এলাঙ্গী বাজারে প্রবেশ করে। এসময় তারা সোহাগকে একা পেয়ে মারধর করতে থাকে, তখন তার বাবা এগিয়ে আসলে বখাটেরা বাবা-ছেলে দুই জনকেই ছুরিকাঘাত করে মোটরসাইকেল শো-ডাউন দিয়ে চলে যায়।

এবিষয়ে সাবেক মেম্বার বাবুল জানান, অতর্কিতভাবে হামলা চালিয়ে আমাদেরকে ছুরিকাঘাত করা হয়েছে। এঘটনায় আমরা ধুনট থানায় মামলা করতে আসলেও প্রতিপক্ষরা ভয়ভীতি দেখিয়ে পুলিশের মাধ্যমে মামলা না করার জন্য হুমকি দিয়ে আসছে। এছাড়া আমরা থানায় মামলা করতে আসলেও আপোষ করার জন্য চাপ সৃষ্টি করা হচ্ছে।

তবে এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, ঘটনার পর দুই পক্ষই থানায় এসেছেন। তবে আপোষ মিমাংসা না হলে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।