বগুড়ায় বিপুল পরিমাণ মাদকসহ ৫ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়া ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে ১৮ বোতল ফেন্সিডিল, ১ কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পৃথক মামলা দায়েরের পর শনিবার বগুড়ার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

বগুড়া ডিবি জানায়, ১২ অক্টোবর দিবাগত রাত ১২টায় বগুড়া সদর উপজেলা পরিষদের সামনের রাস্তা থেকে ১৮ বোতল ফেন্সিডিলসহ আছমা আকতার ওরফে সাথীকে (৩৮) গ্রেফতার করা হয়। সে বগুড়ার শিবগঞ্জ উপজেলার টেপাগাড়ি গ্রামের মৃত আছাব আলীর মেয়ে।

অপরদিকে ডিবির আরেকটি টিম ১১ অক্টোবর রাত ১০টার দিকে বগুড়া জেলার শেরপুর থানাধীন উপর ভাদড়া বটতলা বাজার এলাকা থেকে ১ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা হলো- বগুড়ার শেরপুর থানাধীন বিরইল পশ্চিমপাড়া এলাকার মৃত মজনু শেখের ছেলে শাহিন আলম (২৬), উত্তর শাহাপাড়া এলাকার নিতাই চন্দ্র দাসের ছেলে উজ্জল কুমার দাস (৩১) ও আস্বইল বাগানপাড়া এলাকার গোপাল চন্দ্র সিং এর ছেলে স্বপন সিং (৩৮)।

এছাড়া অপর আরেকটি অভিযানে বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন রাজীব এন্ড ব্রাদার্স অটো রাইস মিলের সামনের পাকা রাস্তা থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ হোসাইন আকন্দ (২৯) নামে আরেক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়। সে শিবগঞ্জ থানাধীন মাচইল গ্রামের মৃত শাজাহান আকন্দের ছেলে।

বগুড়া ডিবির ইনচার্জ মোস্তাফিজ হাসান জানান, গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে বগুড়া জেলার সদর, শেরপুর ও শিবগঞ্জ থানায় পৃথক পৃথক মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।