বগুড়ায় বিএনপির করোনা হেল্প সেন্টারে করোনা রোগীর পরিবারের মাঝে বিনামুল্যে ঔষধ প্রদান

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা :

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ে করোনা রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে করোনা হেল্প সেন্টার চালু করা হয়েছে।

জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ড্যাবের সহযোগিতায় করোনা হেল্প সেন্টারে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে। এই ধারাবাহিকতায় শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকালে বগুড়া জেলা বিএনপি’র কার্যালয়ে করোনা হেল্প সেন্টারে করোনা রোগীর পরিবারের মাঝে বিনামূল্যে ঔষধ প্রদান করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু।

এসময় উপস্থিত ছিলেন, বগুড়া শহর যুবদলের আহ্বায়ক আহসান হাবিব মমি, গাবতলী উপজেলা যুবদলের আহবায়ক আরিফুর রহমান মজনু, বগুড়া জেলা যুবদল নেতা শরিফুল ইসলাম শামীম, বগুড়া শহর যুবদল নেতা মেফতা-আল রশীদ মিলটন, মোনারুল ইসলাম, ছাত্রদল নেতা নাছিরুজ্জামান মামুন, মো: রাসেল, তুহিনসহ করোনা হেল্প সেন্টারের নেতৃবৃন্দ।

উক্ত করোনা হেল্প সেন্টারের অসহায় রোগীদের জন্য ফ্রি ঔষধের ব্যবস্থা সহ মূমূর্ষ রোগীদের জন্য অক্সিজেন ও এম্বুলেন্স এর ব্যবস্থা রয়েছে ও চিকিৎসা গ্রহণ মোবাইল ফোনে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।