জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে জাতীয় পর্যায়ে পুরস্কার পেলো ঠাকুরগাঁওয়ের রুহিয়া ইউনিয়ন

আপেল মাহমুদ, ঠাকুরগাঁও থেকে :
জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম সুষ্ঠু ও সুচারুরুপে সম্পাদন করায় জাতীয় পর্যায়ের খেতাব পেলো ঠাকুরগাঁও জেলা সদরের ১নং ইউনিয়ন রুহিয়া।

এছাড়া জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে সেরা দক্ষতার জন্য স্বীকৃতিস্বরুপ সম্মাননা পেয়েছেন রুহিয়া ইউনিয়ন পরিষদের প্রশাসনিক কর্মকর্তা আব্দুল মান্নান।

বুধবার (৬ অক্টোবর) রাজধানীর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তররের জন্ম-মৃত্যু নিবন্ধন রেজিস্ট্রার জেনারেলের কার্যালয়ের অডিটোরিয়ামে আয়োজিত জাতীয় জন্ম ও মৃত্যু দিবস ২০২১ অনুষ্ঠানে সম্মাননা স্মারক ও ক্রেস্ট গ্রহণ করেন রুহিয়া ইউনিয়ন পরিষদের প্রশাসনিক কর্মকর্তা আব্দুল মান্নান৷

প্রশাসনিক কর্মকর্তা আব্দুল মান্নান জানান, ইউপি চেয়ারম্যান মনিরুল হক সহ পরিষদের সকল সদস্যদের সহযোগিতায় জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমের কাজগুলো সম্পাদন করেছি। তাদের কারণে এই স্বীকৃতি। আমি তাদের প্রতি কৃতজ্ঞ। আমি আশা করি এই স্বীকৃতিতে রুহিয়া ইউনিয়ন পরিষদের প্রত্যেকটি কাজের মান আরো উন্নত এবং টেকসই হবে।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী তাজুল ইসলাম এমপি, সিনিয়র সচিব, স্থানীয় সরকার বিভাগ হেলালুদ্দিন আহমদ, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ক্রেস্ট ওই সম্মাননা সনদ রুহিয়া ইউনিয়ন পরিষদের প্রশাসনিক কর্মকর্তা আব্দুল মান্নানের হতে তুলে দেন।