গাইবান্ধায় নৌকা মার্কার প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদের আ’লীগের প্রতিবাদ সভা

শাহারুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নৌকা মার্কার প্রার্থীর বিরুদ্ধে বিভ্রান্তিকর তথ্য ছাড়ানোর প্রতিবাদে ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেলে পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে হোসেনপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সম্পাদক সহ ১৮ জন উপস্থিত থেকে এ প্রতিবাদ সভা করেন।

লিখিত বক্তব্যে তারা অভিযোগ করে বলেন, উপজেলার ২নং হোসেনপুর ইউনিয়নের নৌকা মার্কার প্রার্থী এ.কে.এম আহমেদুল কবীর রাঙ্গার বিরুদ্ধে গত ২৭ অক্টোবর সরকার বিরোধী জামায়াত/বিএনপি’র মদদদাতা এর ফেসবুক আইডি থেকে বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্যালট বাক্স ছিনতাইয়ের সময় পুলিশের হাতে আটক এ.কে.এম আহমেদুল কবীর রাঙ্গা-কে নৌকার মনোনয়ন দেওয়ায় আওয়ামীলীগ সমর্থিত নেতা কর্মীদের চরম হতাশা শীর্ষক যে খবরটি প্রকাশিত হয়েছে তা মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।

প্রতিপক্ষরা নৌকা মার্কার প্রার্থীর জনপ্রিয়াতায় ঈর্ষান্নিত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নৌকা মার্কার প্রার্থীর বিরুদ্ধে বিভ্রান্তিকর তথ্য দিয়ে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তাই তাদের এই সকল অপপ্রচারের বিরুদ্ধে নেতাকর্মীরা প্রতিবাদ জানিয়েছে।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বকর প্রধান, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন ও হোসেনপুর ইউনিয়নের নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী এ.কে.এম আহমেদুল কবীর রাঙ্গাসহ উপজেলা আওয়ামীলীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।