বগুড়ায় নাশকতা মামলার আসামী হলেন মাদ্রাসার সভাপতি!

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা: বগুড়া
বগুড়ায় সাঈদীকে চাঁদে দেখার গুজবে নাশকতা মামলার এজাহারভুক্ত আসামী ফজলে রাব্বী তোহা নির্বাচিত হয়েছেন মাদ্রাসার সভাপতি! এতে এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছেন সর্বস্তরের জনসাধারণ।

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার নন্দহ দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচিত হন তিনি। এছাড়াও তিনি বগুড়া জেলা বিএনপির সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক।

খোঁজ নিয়ে জানা যায়, ওই মাদ্রাসার নিয়মিত কমিটি না থাকায় এডহক কমিটি গঠনের জন্য ওই মাদ্রাসা সুপার ফজলে রাব্বী তোহার নাম মাদ্রাসা বোর্ডে পাঠালে গত ২৭ জুন কমিটি অনুমোদিত হয়।

তবে এব্যাপারে ফজলে রাব্বি তোহা জানান, নিয়ম মাফিক কমিটি হয়েছে। তবে তিনি নাশকতা মামলার আসামী ছিলেন কিনা এ বিষয়ে জানতে চাইলে স্বীকার করে তিনি বলেন, ওই মামলাটি ছিল ষড়যন্ত্রমূলক।

এব্যাপারে মাদ্রাসা সুপার মোস্তাফিজার রহমান বলেন, সবই ঠিক আছে। ফজলে রাব্বী তোহা নাশকতা মামলার আসামী ছিলেন কিনা তা জানা নাই।

নন্দীগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন রানা বলেন, একজন নাশকতা মামলার আসামীকে কিভাবে সভাপতি করা হয়, তাও আবার সে ২০১৩ সালে সাঈদীকে চাঁদে দেখার গুজবে পুরো নন্দীগ্রাম উপজেলা পরিষদ আগুনে পুড়িয়ে দিয়েছিল। এছাড়াও তার বিরুদ্ধে একাধিক নাশকতার মামলা রয়েছে বলেও জানান তিনি।