ধুনটে আসামীদের হামলা থেকে ভাইকে বাঁচাতে গিয়ে বৃদ্ধের মৃত্যু, আটক ৫

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে আসামীদের হামলা থেকে ছোট ভাইকে বাঁচাতে গিয়ে আব্দুল খালেক (৬০) নামে এক বৃদ্ধ কৃষকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল ৮টার দিকে কালেরপাড়া ইউনিয়নের হেউটনগর কোদলাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আব্দুল খালেক ওই গ্রামের মৃত আজাহার আলীর ছেলে।

এদিকে এই ঘটনায় বগুড়ার আদালত এলাকা থেকে ৫ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো- হেউটনগর কোদলাপাড়া এলাকার মোজাম্মেল হোসেন (৬৫), তার ছেলে ফজলুল হক (৪০), রুবেল (৩৪), সেলিম (৩০) ও আবুল বাছেদের ছেলে ছানোয়ার হোসেন (৩৫)।

স্থানীয়সূত্রে জানাগেছে, হেউটনগর কোদলাপাড়া এলাকার একটি মসজিদের কমিটি নিয়ে দ্বন্দ্বের জের ধরে গত এক মাস আগে আব্দুল খালেকের ছোট ভাই আব্দুস সাত্তার বাদী হয়ে প্রতিবেশি মোজাম্মেল, তার ছেলে ফজলুল হক, সেলিম, ফরহাদ ও রুবেলসহ তাদের লোকজনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন।

আরো পড়ুন- প্রাপ্তির মাঝে অপ্রাপ্তি!

মঙ্গলবার ওই মামলায় হাজিরা দিতে যাওয়ার সময় বাড়ির সামনে বাদী আব্দুস সাত্তারকে একা পেয়ে মারধর করতে থাকে আসামী পক্ষের লোকজন। এদিকে ছোট ভাইকে আসামীদের হামলা থেকে বাঁচাতে গিয়ে দৌড়ে ছুটে যাওয়ার সময় মাটিয়ে পড়ে অসুস্থ হয়ে পড়েন আব্দুল খালেক। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ আব্দুল খালেকের মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন নিহতের পরিবার। এই ঘটনায় নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে বগুড়া ডিবি পুলিশের সহযোগিতায় ধুনট থানা পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে বগুড়ার আদালত এলাকা থেকে অভিযুক্ত ৫ জনকে গ্রেপ্তার করেছে।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, তাৎক্ষনিক সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং ৫ জনকে আটক করা হয়েছে। এবিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিশেষ বিশেষ ভিডিও পেতে অনুসন্ধানবার্তা চ্যানেলটি সবাই সাবস্ক্রাইব করুন-