ধুনট উপজেলা আ’লীগে পুনরায় সভাপতি তারিক, সাঃ সম্পাদক সনি নির্বাচিত

ইমরান হোসেন ইমন, অনুসন্ধানবার্তা :
বগুড়ার ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে পুনরায় নির্বাচিত হয়েছেন অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক। এছাড়া সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এমপি হাবিবর রহমানের ছেলে প্রকৌশলী আসিফ ইকবাল সনি।

সোমবার (২৪ অক্টোবর) দুপুর ২টায় সর্বসম্মতিক্রমে বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রার্থীদের নাম ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

এছাড়া কমিটিতে আব্দুল হাই খোকন ও গোলাম হোসেন সরকারকে সহ-সভাপতি, মহসীন আলম, শরিফুল ইসলাম খান ও ফরিদুল ইসলামকে যুগ্ন সাধারণ সম্পাদক ও মোজাফ্ফর হোসেনকে সদস্য করা হয়েছে।

ভিডিও- দেখুন

ধুনট বাসষ্ট্যান্ড এলাকায় সরকারি এনইউ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা এমপি, সদস্য শাহাবুদ্দিন ফরাজী ও বগুড়া-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমান, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু।

আরো পড়ুন- বগুড়ার সোনাতলায় কৃষক হত্যায় এক ব্যক্তির যাবজ্জীবন কারাদণ্ড

আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক, বগুড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রদীপ কুমার রায়, এ্যাডভোকেট আমানউল্লাহ্ আমান, যুগ্ন সম্পাদক আসাদুর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদত আলম ঝুনু, দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন রহমান সিমা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি হিরো, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক আনোয়ার পারভেজ রুবন প্রমূখ।