বগুড়ায় র‌্যাবের অভিযানে বিদেশী পিস্তলসহ এক সন্ত্রাসী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা, বগুড়া:
বগুড়ায় র‌্যাবের অভিযানে বিদেশী পিস্তলসহ সানোয়ার হুসেন (২২) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (৪ মার্চ) ভোরে বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন বনানী মোড়ের পর্যটন মোটেলের গেইটের সামনে বগুড়া-ঢাকাগামী পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী অভিযান পরিচালনা করে অস্ত্রসহ ওই সন্ত্রাসীকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত সন্ত্রাসী সানোয়ার হুসেন পঞ্চগড় জেলার তেতুলিয়া থানাধীন ডাংগাপাড়া এলাকার হজরত আলীর ছেলে।

র‌্যাব-১২ স্পেশাল কোম্পানীর কমান্ডার স্কোয়াড্রন লীডার সোহরাব হোসেন এতথ্য নিশ্চিত করে জানান, র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, পঞ্চগড় থেকে ঢাকাগামী বাসে একজন ব্যক্তি মাদকদ্রব্য ফেন্সিডিল হেফাজতে রেখে বহন করছে। এই সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন বনানী মোড়স্থ পর্যটন মোটেল এর গেইটের সামনে বগুড়া-ঢাকাগামী পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে।

এরপর কয়েক ঘন্টাবাপী ব্যাপক তল্লাশী অভিযান পরিচালনা করে সানোয়ার হুসেন (২২) কে গ্রেফতার করা হয়। এসময় সে স্বীকার করে তার হেফাজতে বেআইনি অস্ত্র আছে। পরবর্তীতে তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, মোবাইল এবং টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ওই সন্ত্রাসীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।