বগুড়ায় বিপুল পরিমান ইয়াবা ও গাঁজাসহ ৩ জন গ্রেপ্তার

ইমরান হোসেন ইমন : অনুসন্ধানবার্তা: বগুড়ায় বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। বুধবার গ্রেপ্তারকৃতদের বগুড়ার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলো- বগুড়া জেলা সদরের ফুলবাড়ী মধ্যপাড়া এলাকার আলাউদ্দিনের ছেলে আরিফুল ইসলাম (৩৪), ঢাকার সাভার উপজেলার আমিন বাজার হিজলা বেগুনবাড়ী এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে আল আমিন (৪২) ও বগুড়ার -সোনাতলা থানাধীন চমরগাছা এলাকার মকবুল হোসেনের ছেলে মশিউর রহমান খোকন (৪৩)।

জানাগেছে, গ্রেপ্তারকৃতরা দেশের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। মঙ্গলবার বগুড়া জেলার সদরের রেলওয়ে ষ্টেশননের সামনে থেকে ১ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আরিফুল ইসলাম (৩৪) ও আল আমিকে (৪২) গ্রেপ্তার করা হয়।

আরো পড়ুন- ধুনটের বউ মেলায় উপচেপড়া ভিড়

এছাড়া পৃথক অভিযান চালিয়ে বগুড়া জেলা সদরের সেউজগাড়ী এলাকা থেকে ৪ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী মশিউর রহমান খোকনকে (৪৩) গ্রেপ্তার করা হয়।

বগুড়া ডিবির ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, গ্রেপ্তারকৃত তিন মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক তিনটি মামলা দায়েরের পর আদালতের মাধ্য কারাগারে পাঠানো হয়েছে।