শেরপুরে আ’লীগ নেতা হত্যাকাণ্ডের ভিডিও ভাইরাল, ৪ জন রিমাণ্ডে

নিজস্ব প্রতিবেদক: অনুসন্ধানবার্তা
বগুড়ার শেরপুর পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মর্তুজা কাউসার অভি (৩৮) হত্যাকাণ্ডের সিসি টিভির কয়েকটি ভিভিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এদিকে এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে রিয়াজুল ইসলাম বাপ্পি নামে এক আসামী।

এছাড়া গ্রেপ্তারকৃত আসামী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ (৩৫), হিমেল (৩২), সোহাগ (৩০) ও জাহিদ হোসেনের (২৬) দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (০১ অক্টোবর) শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান খন্দকার এতথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, এই হত্যাকাণ্ডের ঘটনায় থানায় মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যেই এজাহার নামীয় অভিযুক্ত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে একজন হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে এবং অন্য ৪ জন আসামীকে আদালত দুই দিনের রিমাণ্ড আবেদন মঞ্জুর করেছেন।

আরো পড়ুন- শেরপুরে আ’লীগ নেতা হত্যার ঘটনায় ৪ যুবলীগ নেতা বহিস্কার

এদিকে ২৮ ফেব্রুয়ারী শেরপুর পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মর্তুজা কাউসার অভিকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা ও হামলাকারীদের একটি ভিডিও গণমাধ্যম কর্মীদের কাছে আসে। সেখানে দেয়া যায়, শেরপুর পৌরসভার একটি গ্যারেজের সামনে দাড়িয়ে ছিলেন আ’লীগ নেতা অভি।

কিছুক্ষন পর ছাত্রলীগ নেতা শুভ দুইটি মোটরসাইকেলে ৫ জনসহ সেখানে পৌঁছায়। এরপর তার দলবল নিয়ে অভির উপর হামলা চালায়। এসময় অভির শরীরে বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

ভিডিও দেখুন-