শান্তিপূর্ণ পরিবেশে ভোট নেয়া হবে- ধুনটে জেলা প্রশাসক জিয়াউল হক
বগুড়ার ধুনটে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বি চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো: জিয়াউল হক। -অনুসন্ধানবার্তা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
বগুড়ার জেলা প্রশাসক মো: জিয়াউল হক বলেছেন, শান্তিপূর্ণ পরিবেশে ভোট নেয়া হবে। প্রতিটি ভোট কেন্দ্রে ব্যালট পেপার সকালে পাঠানো হবে। নির্বাচনে যে কোন ধরনের বিশৃঙ্খলা পরিস্থিতি এড়াতে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রস্তুত থাকবে।

আগামী ২৮ নভেম্বর বগুড়ার ধুনট উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে প্রতিদ্বন্দ্বি চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের সঙ্গে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী (বিপিএম-সেবা) ও জেলা নির্বাচন র্ককর্তা মাহবুব আলম শাহ।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্তের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) বরকত উল্লাহ, ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোকাদ্দেস আলী সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীগণ।

ভিডিও সংবাদ দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন এবং পরবর্তী ভিডিও পেতে চ্যানেলটি সাবক্রাইব করুন…