ধুনটে আওয়ামীলীগের শীর্ষ আরো দুই নেতাকে বহিস্কার

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীর বিপক্ষে অবস্থান নেয়ার অভিযোগে আওয়ামীলীগের শীর্ষ স্থানীয় আরো দুই নেতাকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

মঙ্গলবার রাতে ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক টিআইএম নুরুন্নবী তারিক ও সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকনের স্বাক্ষরিত এক দলীয়পত্রে এতথ্য নিশ্চিত করা হয়।

দলীয়পত্রে উল্লেখকৃত বহিস্কৃতরা হলেন, ধুনট উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম দুলাল ও মথুরাপুর ইউনিয়ন আওয়ামীলীগৈর সাধারণ সম্পাদক গোলাম মতুর্জার।

ধুনটে আওয়ামীলীগের শীর্ষ আরো দুই নেতাকে বহিস্কার

এব্যাপারে ধুনট উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক বলেন, গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধুনট সদর ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থী এসএম মাসুদ রানার বিপক্ষে অবস্থান নিয়ে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মোস্তাফিজুর রহমান মন্টুর মোটরসাইকেল মার্কার পক্ষে প্রকাশ্যে কাজ করেছেন রেজাউল করিম দুলাল।

এজন্য নৌকার প্রার্থীর অভিযোগের ভিত্তিতে তদন্ত কমিটি গঠনের পর রেজাউল করিম দুলালকে দল থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

অপরদিকে মথুরাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচেনে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাসান আহম্মেদ জেমস মল্লিকের নৌকার মার্কার বিপক্ষে অবস্থান নেয়ার অভিযোগে সাধারণ সম্পাদক গোলাম মতুর্জারকেও তদন্ত সাপেক্ষে অব্যাহতি প্রদান করা হয়েছে।

তবে এসব বিষয়ে ধুনট আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম দুলাল ও মথুরাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মতুর্জার বলেন, রাজনৈতিক প্রতিহিংসার কারনেই মিথ্যা অভিযোগে এবং গঠনতন্ত্র পরিপন্থিভাবে তাদেরকে দল থেকে বহিস্কারের ষড়যন্ত্র করা হচ্ছে।