কাজিপুরে ১২ ইউনিয়নের মধ্যে ১১টিতেই নৌকার প্রার্থী বিনাভোটে চেয়ারম্যান নির্বাচিত!

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ১২টি ইউনিয়নের মধ্যে ১১টিতেই নৌকার প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন।

রবিবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় কাজিপুর উপজেলার নির্বাচন কর্মকর্তা মুজিবুল হক এ তথ্য নিশ্চিত করেন।

জানাগেছে, কাজিপুর উপজেলার ১২টি ইউনিয়নে চেয়ারম্যান, সাধারণ সদস্য এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে মোট ৫৩০টি মনোনয়নপত্র জমা হয়েছিলো। এর মধ্যে চেয়ারম্যান পদে ১১৭টি, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩২টি এবং সাধারণ সদস্য পদে ৩৮১টি।

সোমবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় চেয়ারম্যান পদে ১১জন, সাধারণ সদস্যপদে ৪ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১ জন বিনাভোটে নির্বাচিত হলেন।

প্রত্যারের শেষ দিনে ১১টি ইউনিয়নে নৌকা প্রতীকে নির্বাচিতরা হলেন, ১নং সোনামুখী ইউনিয়নে শাহজাহান আলী খান, ২নং চালিতাডাঙ্গা ইউনিয়নে আতিকুর রহমান, ৩নং গান্ধাইল ইউনিয়নে গোলাম হোসেন, ৪নং শুভগাছা ইউনিয়নে গিয়াস উদ্দিন, ৫নং কাজিপুরে কামরুজ্জামান বিপ্লব, ৬নং মাইজবাড়ী ইউনিয়নে শওকত হোসেন, ৭নং খাসরাজবাড়ী ইউনিয়নে জহুরুল ইসলাম, ৮নং চরগিরিশ ইউনিয়নে এসএম জিয়াউল হক, ৯নং নাটুয়ারপাড়া ইউনিয়নে আব্দুল মান্নান, ১০নং তেকানী ইউনিয়নে হারুনার রশিদ এবং ১১নং নিশ্চিন্তপুর ইউনিয়নে খাইরুল ইসলাম।

এছাড়া ১২নং মনসুরনগর ইউনিয়নে নৌকার প্রার্থী আব্দুর রাজ্জাকের সাথে ভোটের মাঠে রয়েছে স্বতন্ত্র প্রার্থী খলিল মুন্সি।

এছাড়াও সাধারণ সদস্য পদে চালিতাডাঙ্গা, মাইজবাড়ী, তেকানি ও খাসরাবজাড়ি ইউনিয়নে একজন করে এবং চালিতাডাঙ্গা ইউনিয়নে সংরক্ষিত মহিলা সদস্য পদে একজন বিনাভোটে নির্বাচিত হয়েছেন।