বগুড়ায় নিহত স্বেচ্ছাসেবক লীগ নেতা ওরেঞ্জের শোকসভা

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা :
দূর্বৃত্তদের হামলায় নিহত বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাজমুল হাসান ওরেঞ্জের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ জানুয়ারি) বিকেল ৫টায় বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে ওই শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত’র সঞ্চালনায় শোকসভায় আরো বক্তব্য রাখেন জেলা শাখার সহ-সভাপতি প্রভাষক মনিরুজ্জামান মনির, গোলাম হোসেন, মোহাম্মদ আলী সিদ্দিক, শাহীন আলম, নাজমুল কাদির শিপন, আরিফুল হক বাপ্পী, সুলতান মন্ডল সজল, মশিউর রহমান মামুন, আব্দুস সালাম, আবদুল্লাহ আল নোমান, সিরাজুল ইসলাম রতন, আমিনুল ইসলাম আকাশ, আব্দুল মোমিন, হাসিবুল হাসান মুন, নাসিমুল বারী নাসিম, হাজ্বী আলাল, আব্দুল ওয়াদুদ পাপ্পু, রাসেদ ইসলাম, ফেরদৌস জামান মুকুল, সোহানুল ইসলাম, সজল শেখ, সুজন খলিফা প্রমূখ।

শোকসভায় বক্তারা বলেন, দূর্বৃত্তদের হামলায় নিহত নাজমুল হাসান ওরেঞ্জ ছিল বিনয়ী, ভদ্র একজন নেতা, তার মৃত্যুতে যে ক্ষতি হলো, তা অপুরনীয়। তার হত্যার প্রকৃত রহস্য উদঘাটন করে দ্রুত আসামীদের গ্রেফতার করে আসামীদের সর্বোচ্চ শাস্তি দাবি করেন।

শোকসভা শেষে দোয়া মাহফিলে নিহত স্বেচ্ছাসেবকলীগ নেতা ওরেঞ্জের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও দেশ, জাতি মঙ্গল কামনা সহ সকলের জন্য বিশেষ দোয়া করা হয়।