ধুনটে ফাঁস দিয়ে ও বিষপানে দুই জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনট উপজেলায় এক দিনেই গলায় ফাঁস দিয়ে ও বিষপানে দুই জনের মৃত্যু হয়েছে। সোমবার কালেরপাড়ার ইউনিয়নের রামনগর পশ্চিমপাড়া ও কান্তনগর দক্ষিণপাড়া এলাকায় পৃথক এই ঘটনা ঘটে।

নিহতরা হলো- রামনগর পশ্চিমপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে সুজন মিয়া (২৫) ও কান্তনগর দক্ষিণপাড়া এলাকার ইউপি সদস্য গোলাম রব্বানীর ছেলে রবিন মিয়ার স্ত্রী তসলিমা খাতুন (২০)।

স্থানীয়সূত্রে জানাগেছে, গত মাস আগে সুজন মিয়া স্ত্রীকে তাকে ছেড়ে চলে যাওয়ায় সে একাকী জীবন যাপন করে আসছিল। সোমবার (৪ জুলাই) সকালে তার শয়ন ঘরের বাঁশের তীরের সাথে গলায় দড়ি পেঁচানো ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

অপরদিকে সোমবার (৪ জুলাই) সকালে কান্তনগর দক্ষিণপাড়া এলাকায় স্বামীর ওপর অভিমান করে তসলিমা খাতুন বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে ধুনট হাসপাতাল এবং পরে বগুড়ার হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পরে সংবাদ পেয়ে পুলিশ তার মৃত দেহ উদ্ধার করে মর্গে প্রেরন করে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, গলায় ফাঁস দিয়ে ও বিষপানে মৃত্যুর ঘটনায় থানায় পৃথক দুটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।