বগুড়ায় গৃহবধূ নিখোঁজ হওয়ার জেরে বসতবাড়িতে হামলা!

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শিবগঞ্জে এক গৃহবধূ নিখোঁজ হওয়ার জেরে বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও মারধর করেছে প্রতিপক্ষরা। এঘটনায় নারীসহ ৩জন আহত হয়েছে। গত শনিবার রাতে এই হামলা ও ভাংচুরের ঘটনায় শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রতিপক্ষের হামলায় আহতদের মধ্যে তাজেদুল ইসলাম, ফেরদৌসী বেগম ও তারেক রহমান শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা সেবা নিয়েছে। তবে এর মধ্যে তাজেদুলকে উন্নত চিকিৎসার জন্য বগুড়ার একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত শুক্রবার ঐ গ্রামের এক গৃহবধূ উধাও এর ঘটনায় তোজাম্মেলের বাড়িতে এসে প্রতিপক্ষ একই গ্রামের মৃতঃ আফজাল প্রামাণিকের ছেলে এনামুল, জাকিরুল, আনারুল, মৃতঃ আঃ খালেকের ছেলে শহিদুল, ওবায়দুল, শহিদুলের ছেলে মিলন, মৃতঃ খয়বরের ছেলে ওয়াহেদ, আওয়াল, ওয়াহেদের ছেলে হেলাল, মৃতঃ জলিলের ছেলে রাশেদুল ও আশরাফুল ক্ষিপ্ত হয়ে হামলা চালায়।

এবিষয়ে বাদী তোজাম্মেল বলেন, আমার ছেলে আহসান হাবীব রাজমিস্ত্রীর কাজ করার জন্য ঢাকায় যাওয়ার কথা বলে বের হয়। পরবর্তিতে তার মোবাইল ফোন বন্ধ পাই। তবে প্রতিপক্ষের স্ত্রী নিখোঁজের ঘটনায় তারা ক্ষিপ্ত হয়ে আমার বসতবাড়িতে হামলা চালিয়ে প্রায় ১ লক্ষ ৩০হাজার টাকার ক্ষতি সাধন করেছে। আমার ছেলে ও স্ত্রীকে পিটিয়ে আহত করেছে।

এবিষয়ে শিবগঞ্জ থানার ওসি দীপক কুমার দাস বলেন, মারপিটের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে।