বগুড়ায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ৫

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: অনুসন্ধানবার্তা
বগুড়ার শাজাহানপুর উপজেলার মাদলা সুজাবাদ এলাকার ২য় বাইপাস সড়কে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৯ বসর বয়সি শিশুসহ ৫ জন নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার ২য় বাইপাস বনানী বাগবাড়ি দ্বিমুখী রাস্তার মাদলা সুজাবাদ এলাকার বিদ্যুৎ বিতরণ ব্যবস্থা উন্নয়ন প্রকল্প জোন অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে।

তবে নিহতদের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-গাবতলী উপজেলার কদমতলী এলাকার অটোরিকশা চালক হযরত আলী এবং ধুনট উপজেলার বেড়েরবাড়ি এলাকার কাপড় ব্যবসায়ী গোলাম রব্বানী।

বগুড়ার শাজাহানপুর থানাধীন কৈগাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোর্শেদুল আলম জানান, গাইবান্ধা থেকে ছেড়ে আসা স্বদেশ ট্রাভেলস্ নামের একটি যাত্রীবাহী বাস ঢাকায় যাচ্ছিল। আর তখন সিএনজি চালিত অটোরিকশাটি বগুড়া শহর থেকে গাবতলী উপজেলার বাগবাড়ির দিকে যাচ্ছিল।
দুপুর ১২টার দিকে বাসটি সুজাবাদ দহপাড়া মোড়ের কাছে পৌঁছালে অটোরিকশাটি হঠাৎ ডান দিক থেকে বাম দিকে যেতে শুরু করলে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনার পর স্খানীয় লোকজন বাসে আগুন ধরিয়ে দেয়।

বগুড়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আব্দুল জলিল জানান, খবর পেয়ে তারা দুপুর সোয়া ১২টার দিকে ঘটনাস্থলে এসে ৪ জনের মৃতদেহ উদ্ধার করা হয়।

এবিষয়ে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, নিহতদের লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থ নেওয়া হবে।