বগুড়ার সারিয়াকান্দির ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মূল ধর্ষক আটক

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার ৩য় শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মূল ধর্ষক শামীম হোসেন (৩৫) কে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (৮ মার্চ) ভোর রাতে বগুড়া র‌্যাব-১২ ও কক্সবাজার র‌্যাব-১৫ এর যৌথ অভিযানে কক্সবাজার সদর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ধর্ষক শামীম হোসেন বগুড়ার সারিয়াকান্দি উপজেলার হিন্দুকান্দি গ্রামের আফজাল হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, ২০২৩ সালের গত ২৭ ফেব্রুয়ারি বগুড়া জেলার সারিয়াকান্দি থানাধীন পারতিতপরল গ্রামের ৩য় শ্রেণীর এক স্কুল ছাত্রী নদীতে গোসল করতে গেলে শামীম হোসেন (৩৫) ফুসলিয়ে মেয়েটিকে নদীর পাশে একটি ভুট্টার জমিতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে শিশুটি গুরুতর অসুস্থ হলে তাকে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে তার স্বজনেরা। এই ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরপর আগামীকে ধরতে বগুড়া র‌্যাবের একটি দল ছায়া তদন্ত শুরু করে এবং র‌্যাবের গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। অবশেষে বুধবার (৮ মার্চ) ভোর রাতে কক্সবাজার সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষক শামীম হোসেনকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-১২, বগুড়া এর কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সারিয়াকান্দি থানায় সোপর্দ করা হয়েছে।