কাজিপুরে মোহাম্মদ নাসিম স্মৃতি ভলিবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

আবু তৈয়ব সুজয়, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : অনুসন্ধানবার্তা
সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুষ্ঠিত মোহাম্মদ নাসিম স্মৃতি ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় জাতীয় ভলিবল দলের খেলোয়াড়রা তাদের ক্রীড়া নৈপুণ্য দেখিয়ে দর্শক মাতিয়ে গেলেন।

বুধবার (২২ মার্চ) বিকেলে অনুষ্ঠিত ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসাবে পুরষ্কার বিতরণ করেন প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, মাদকের প্রতিহত করতে খেলাধুলার বিকল্প নেই। জাতীয় দলের বর্তমান, সাবেক এবং উঠতি বয়সের দেশসেরা ক্রীড়াবিদদের খেলা দেখতে উপচেপড়া দর্শক উপস্থিতি চোঁখে পড়ার মতো। কাজিপুরে চলমান মোহাম্মদ নাসিম স্মৃতি ভলিবলে টুর্নামেন্টে তারা বিভিন্ন দলের হয়ে অংশগ্রহণ করেন।

গত ২০ ফেব্রুয়ারি শুরু হওয়া টুর্নামেন্টে কাজিপুর উপজেলার ১৪টি দল অংশগ্রহণ করে। এরমধ্যে শুভগাছা ইউপি দল এবং পৌরসভা দল ফাইনালে উঠে।

পৌরসভা দলে অংশগ্রহণ করে জাতীয় ভলিবল দলের সজিব, সুজন, পাভেল ও আল আমিন। শুভগাছা ইউপি দলে হরশিদ বিশ্বাস, মাসুদ মিলন ও রাজু। এছাড়াও উঠতি তারকারা অংশগ্রহণ করে।

দর্শক শাহীন আজাদসহ স্থানীয়রা জানান, প্রতিবছর এমন টুর্নামেন্টের আয়োজন করা হলে কাজিপুর থেকে জাতীয় দলে খেলার মতো খেলোয়াড় তৈরি হবে। কাজিপুরে ভলিবল অত্যন্ত জনপ্রিয় খেলা।

খেলা পরিচালনা করেন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের রেফারি মোরশেদুল জানান মিঠু। টুর্নামেন্টে কাজিপুর পৌরসভা দল চ্যাম্পিয়ন হয়।