বগুড়ায় পিকআপ ভ্যান চাপায় শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার শিবগঞ্জে পিকআপ ভ্যানের চাপায় অটোভ্যান যাত্রী এক স্কুল ছাত্রীা মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের মোকামতলার মালাহার নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুল ছাত্রী মানসুরা আক্তার (১৬) শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের মালাহার গ্রামের মুয়াজ্জেম হোসেনের মেয়ে এবং সে মোকামতলা বালিকা বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

মোকামতলা ইউনেয়নের ৭ নম্বর ওয়ার্ড সদস্য ফুল মিয়া জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে মানসুরা মালাহার গ্রাম থেকে অটোভ্যানে মোকামতলায় প্রাইভেট পড়তে যাচ্ছিলো মেয়েটি। তখন মহাসড়কে বগুড়াগামী একটি পিকআপ অটোভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দিলে মানসুরা ছিটকে পড়ে যায়। এসময় সে ওই পিকআপের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

পরে তার পরিবারের সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় মরদেহ বাড়িতে নিয়ে এসেছে। তবে পালিয়ে যাওয়ায় ঘাতক পিকআপ ভ্যান আটক করা যায়নি। এনিয়ে নিহতের পরিবারের কোন অভিযোগও নেই। অটোভ্যানের চালক আহত অবস্থায় স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর আশীক মাহমুদ জানান, পিকআপ ভ্যানটি খোঁজা হচ্ছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।