ধুনটে মেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলায় ২ জন আহত

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে মেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলায় ২ জন আহত হয়েছে। এঘটনায় সোমবার (২৪ এপ্রিল) হারান নামে এক ব্যক্তি বাদী হয়ে ৯ জনের বিরুদ্ধে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানাগেছে, ২৫ এপ্রিল ধুনট উপজেলার ভান্ডারবাড়ী ছালেহা জহুরা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অবৈধভাবে মেলার নামে জুয়া বসাকে কেন্দ্র করে দুই গ্রুপের বিরোধ চলে আসছিল। এদিকে স্কুল মাঠে মেলা ও জুয়া বসানোর প্রতিবাদ করায় রঘুনাথপুর গ্রামের হীরা সহ প্রতিবাদি যুবকদেরকে ফেসবুকে দেশীয় অস্ত্র হাতে নিয়ে প্রকাশ্যে হুমকি দেয় কিশোর গ্যাংয়ের সদস্য রাকিব রায়হান, নাহিদ ও স্বাধীন। সম্প্রতি দেশের স্থানীয়, জাতীয় ও অনলাইন পত্রিকায় কিশোর গ্যাংয়ের সংবাদ প্রকাশিত হয়।

গত ১৩ এপ্রিল জীবনের নিরাপত্তা চেয়ে ধুনট থানায় জিডি করেন অবৈধ এই মেলার বিরোধীতাকারী যুবক হীরা। তবে মেলা নিয়ে তুলকালাম কিছু কাণ্ড ঘটলেও ২৫ এপ্রিল ভান্ডারবাড়ী ছালেহা জহুরা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মেলার প্রস্তুতি নিচ্ছে কিশোর গ্যাং। গত রবিবার রাতে অস্ত্র হাতে নিয়ে মাইকিং করে প্রচারণা চালায় কিশোর গ্যাংয়ের সদস্যরা।

এদিকে অস্ত্র হাতে প্রচারণা চালানোর সময় রাস্তায় পেয়েই মেলার বিরোধী ২ জনকে বেধড়ক পিটিয়ে আহত করা হয়। আহতরা হলো- ভান্ডারবাড়ী ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃত ওসমানের ছেলে পলাশ ও রকি।

এবিষয়ে ধুনট থানার ওসি রবিউল ইসলাম বলেন, কিশোর গ্যাংদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া মেলাকে কেন্দ্র করে মারপিটের বিষয়টিও তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।