ধুনটে শ্বশুরবাড়ির গাছ থেকে নতুন জামাইয়ের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে শ্বশুরবাড়ির গাছ থেকে নতুন জামাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (০১ মে) সকালে কালেরপাড়া ইউনিয়নের আনারপুর (পশ্চিমপাড়া) গ্রাম থেকে ওই জামাইয়ের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। নিহত নান্নু মিয়া (৩০) ধুনট সদর ইউনিয়নের চালাপাড়া গ্রামের মৃত নায়েব আলী মন্ডলের ছেলে। সে পেশায় একজন গার্মেন্টস শ্রমিক ছিলেন।

জানাগেছে, গত ২৮ এপ্রিল চালাপাড়া গ্রামের মৃত নায়েব আলী মন্ডলের ছেলে নান্নু মিয়ার সঙ্গে আনারপুর পশ্চিমপাড়া এলাকার আবুল কালাম মন্ডলের মেয়ে মিম আক্তারের (১৭) বিয়ে হয়। বিবাহের পরের দিন ২৯ এপ্রিল নান্নু মিয়া তার নিকটতম ৫/৬ জন আত্মীয়-স্বজন নিয়ে শশুর বাড়ি বেড়াতে যায় এবং ৩০ এপ্রিল আত্মীয়-স্বজনকে শ্বশুরবাড়ি রেখে তার স্ত্রীকে নিয়ে এসএসসি পরীক্ষার দেয়ার জন্য ধুনট নিয়ে আসে। পরীক্ষা শেষে তার স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে যায় এবং আত্মীয়-স্বজনসহ শশুর বাড়িতে দুপুরের খাওয়া শেষে বিকাল আনুমান সাড়ে ৪টার দিকে আত্মীয়-স্বজন বাড়িতে চলে গেলে নান্নু মিয়া শ্বশুর বাড়িতেই থাকেন। একই তারিখে রাত ৯টায় নান্নু ও তার স্ত্রী রাতের খাবার খেয়ে ঘুমাতে যায়। স্ত্রী ঘুমানোর পর শ্বশুরবাড়ির গেটের সামনের একটি গাছে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে নান্নু।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। তবে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত কোন তথ্য পাওয়া যায়নি। এবিষয়ে আরো তদন্ত চলছে।