ধুনটে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নিতে গিয়ে কলেজ ছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা:
বগুড়ার ধুনটে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আইয়ুব আলী (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার (২৮ জুন) সকাল ১১টার দিকে কালেরপাড়া ইউনিয়নের কাদাই গ্রামের ফসলী মাঠে এই ঘটনা ঘটে। নিহত আইয়ুব আলী কাদাই গ্রামের ওসমান মন্ডলের ছেলে এবং সে ধুনট সরকারি ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছিল।

থানাপুলিশ ও স্থানীয়সূত্রে জানাগেছে, বুধবার (২৮ জুন) সকাল ১১টার দিকে কাদাই গ্রামের ফসলী মাঠে ফুটবল খেলার মাইক বাজানোর জন্য অবৈধভাবে বিদ্যুৎ নিতে বৈদ্যুতিক খুঁটির উপর ওঠে আইয়ুব আলী। এসময় অসাবধানতাবসত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালেরপাড়া ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন শিপন জানান, ফুটবল খেলায় মাইক বাজানোর জন্য খুঁটি থেকে বিদ্যুৎ সংযোগ নেওয়ার সময় হাই ভোল্টেজের কারনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলেজ ছাত্র আইয়ুব আলীর মৃত্যু হয়েছে।
ধুনটে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নিতে গিয়ে কলেজ ছাত্রের মৃত্যু

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে মৃতদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। ভিকটিমের মৃত্যুর ব্যাপারে কারো কোন অভিযোগ বা সন্দেহ না থাকায় উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা সাপেক্ষে মৃতদেহ বিনা ময়না তদন্তে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ সংক্রান্তে ধুনট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।