বগুড়ায় স্ত্রীর সঙ্গে পরকীয়া সন্দেহে ছোট ভাইকে হত্যা

স্টাফ রিপোর্টার, অনুসন্ধানবার্তা, বগুড়া:
বগুড়ায় স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমের সন্দেহে ছোট ভাইকে ছুরিকাঘাতে হত্যা করেছে এক বড় ভাই। বুধবার (২৮ জুন) রাত ৯টার দিকে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার সিও অফিস বাসষ্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাসুম মন্ডল (৩৪) দুপচাঁচিয়া উপজেলার ডিমশহর তালুকদারপাড়া এলাকার সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেনের ছেলে এবং তিনি উপজেলার ট্রাকচালক সমিতির অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন। এদিকে ঘটনার পর পরই স্থানীয়রা ঘাতক বড় ভাই শহীদ হাসান সুইটকে (৩৬) আটক করে পুলিশে সোপর্দ করেছে।

থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানাযায়, আটককৃত শহীদ হাসান সুইট ঢাকাতে দিনমজুরের কাজ করেন। কয়েকমাস আগে স্ত্রীর সাথে তার তালাক হয়। এবিষয়ে সুইট সন্দেহ করে যে, ছোট ভাই মাসুমের সাথে তার স্ত্রীর পরোকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ায় তাদের তালাক হয়েছে। এ নিয়ে বুধবার রাতে সুইট ও মাসুম দুপচাঁচিয়া সিও অফিস বাসট্যান্ড এলাকায় তর্কবিতর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে সুইট তার ছোট ভাই মাসুমের বুকে ও পিঠে উপর্যপুরী ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা মাসুমকে উদ্ধার করে দুপচাঁচিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার পর পরই স্থানীয় জনতা ঘাতক বড় ভাই সুইটকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, ছোট ভাইকে হত্যার দায়ে আটককৃত বড় ভাইয়ের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।